Monday, November 28, 2011

অদেখা কিছু পিওর ড্রামা। দেখার অপেক্ষায় এবং ডাউনলোডিং

যারা আমার ব্লগ পড়েন তারা মাত্রই জানেন যে আমি পিওর ড্রামা খুব পছন্দ করি। যদিও ক্রাইম ড্রামাই আমি বেশি দেখি কিন্তু পিওর ড্রামা আমার সবথেকে প্রিয়। বাংগালির ছেলে, বড় হয়েছি আকাশ,বাতাসের সংস্পর্শে, পরিমিত আবেগ এবং খুব কাছ থেকে ছুটতে থাকা মানুষের ঘামে জীবনের লবনাক্ত স্বাদ পেয়েছি। যুক্তির এ পর্যায়ে পিওর ড্রামা ভালোলাগা কি স্বাভাবিক না।
এর আগে আমি একবার ড্রামা জেনার ভিতর ও বাহিরের কথা বলেছি। এবং আমার পছন্দের সেরা কিছু ড্রামা মুভির কথাও উল্লেখ করেছি। পোষ্টটি এখানে

ড্রামা পরিচিত সাধারনত মানুষের জীবনের ভার্চুয়ান সংস্করন হিসেবে। তারমানে বুঝতে পারছেন ?
ড্রামা ফিল্ম একমাত্র জীবনের কথা বলে। পরিস্কার জীবনের ফলাফল। সত্যিকার অর্থে জীবনধারন ও এর কর্মকর্তাদের সমালোচনাই হলো ড্রামা সংগা।


যেহেতু আমার নিজেরই ড্রামা ফিল্ম বানানোর ঝোক বেশি সেহেতু দেখে অভিজ্ঞতা নেওয়া যেমন একটা ব্যাপার। সেরকম সবাইকে শেয়ার করারও একটা জিনিষ আমার ভিতরে সর্বদা কাজ করে। ভালো জিনিষ থেকে মানুষকে দূরে রাখা আমি একদই পছন্দ করিনা, বরং জানিয়ে আরও মজা পাই। এই পোষ্টের সার্থকতা তখন যখন এটার দ্বারা একটা ভালো মুভি কেউ পাবে।

তাছাড়া লিষ্টে এশিয়ান ফিল্মগুলো বেশি গুরুত্ত্ব দেওয়া হয়েছে। কারন ওখানে আমি নিরব পাশাপাশি অতিরিক্ত আবেগী হয়ে পড়ি।

এখানের মুভিগুলো আমার ডক কালেকশন। অনেক হাতিয়ে এগুলো আমি কালেকশন করেছি। সবগুলোই সেরকমের মুভি। তারপরও যেটা হয় তা হলো রুচিগত পার্থক্য। সেকারনে বিভিন্ন ইনফো সাইটে মুভির একটু সুচনা বা মুল প্লট পড়ে নিলে বেশ সুবিধা হবে। যেটার সাথে নিজের জীবনের একটা মিল পাবেন সেটা দেখে ফেলবেন, ব্যাচ।

তারপরেও যদি না হয়, তাহলে কমেন্টে নাম উল্লেখ করে বলবেন আমি যতটুকু জানি বলে দিব।




No comments:

Post a Comment

Intex Aqua Life II

Intex Aqua Life II   View Photos  PhoneIntex Aqua Life IIManufacturer Intex Status Available Available in IndiaYes Price (Indian Rupees)...