Saturday, November 19, 2011

WinRAR 4.01 এবং Your Uninstaller 7.3.2011.04 এর নতুন ভার্সন + সিরিয়াল

উইনরার (WinRAR) চেনেন না এরকম মানুষ খুব কমই আছে। উইনরার সব ধরনের কমপ্রেস ফরমেট সাপোর্ট করে এবং এটি দিয়ে যে কোন ফাইল সর্বোচ্চ কম্প্রেস অর্থাৎ ফাইল/ফোল্ডারের আকার (Size) সর্বোচ্চ সংকুচিত করার যায়। এটি দিয়ে ফাইল/ফোল্ডারের সাইজ সর্বোচ্চ ছোট করার নিয়ম এখানএখান থেকে দেখে আসতে পারেন। উইনরারের সাইজ খুব ছোট এবং ব্যবহার খুব সহজ, তাই এটির জনপ্রিয়তাও বেশী। এর নতুন ভার্সন ৪.০১ এখান থেকে ডাউনলোড করতে পারবেন।

এবার ইউর আনইনস্টলার (Your Uninstaller) সম্পর্কে কয়েকটা কথা বলি। উইন্ডোজে ডিফল্ট হিসেবে যে আনইনস্টলার দেয়া থাকে তা দিয়ে কোন সফটওয়্যার আনইনস্টল করলে ঐ সফটওয়্যারের অনেক ফাইল এবং রেজিট্রি কী থেকে যায়। এতে প্রয়োজনীয় জায়গা নষ্ট হয় এবং রেজিষ্ট্রির আকার বাড়তে থাকে। এসব সমস্যা থেকে বাচার জন্যই ইউর আনইনস্টলার ব্যবহার করা হয়। এর সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। এর সর্বশেষ ভার্সন ৭.৩.২০১১.০৪ এখান থেকে ডাউনলোড করতে পারবেন।
আজ আর কিছু দেয়ার মত নেই :) . নতুন কিছু পেলে আবার শেয়ার করার জন্য চলে আসব। সে পর্যন্ত বিদায়। কোন সমস্যা হলে কমেন্টে বলবেন। ধন্যবাদ।

বিঃদ্রঃ সফটওয়্যার গুলোর সাথেই সিরিয়াল ও প্যাচ দেয়া আছে।

No comments:

Post a Comment

Intex Aqua Life II

Intex Aqua Life II   View Photos  PhoneIntex Aqua Life IIManufacturer Intex Status Available Available in IndiaYes Price (Indian Rupees)...