Monday, March 19, 2012

ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার (IDM) এর বর্তমান ও ভবিষ্যতের যেকোন ভার্সন মাত্র এক ক্লিকে আজীবনের জন্য ফুল ভার্সন করে নিন!! (লাইফটাইম ক্রাক)

ডাউনলোড ম্যানেজার হিসাবে আইডিএম এর বিকল্প নাই বললেই চলে, কি বলেন?? কেউ কেউ হয়ত মানবে না কিন্তু আমার কাছে আইডিএম এর বিকল্প এখনোও আইডিএম।
কিন্তু সমস্যা হল- এটি ফ্রী নয় এবং আমাদের মত সাধারণ জনগণের পক্ষে আইডিএম কিনে ব্যবহার করা সম্ভব নয়। তাই ক্রাক/প্যাচ করে ব্যবহার করা ছাড়া উপায় নাই :(
অনলাইনে অনেক ক্রাক/প্যাচ পাওয়া গেলেও তা অনেকসময় ভাইরাস ইফেক্টেড থাকে এবং তা অ্যাপ্লাই করাও বেশ ঝামেলার কাজ।
তাই আমি আপনাদের জন্য একটি ক্রাক নিয়ে এলাম যার একটি বাটনে ক্লিক করলেই কেল্লা ফতে!! অর্থাৎ আজীবনের জন্য আইডিএম ফুল ভার্সন পেয়ে যাবেন। তবে এই ক্রাকটি অ্যাপ্লাই করার আগে
আইডিএম ইন্সটল করে টাস্কবার থেকে আইডিএম এর আইকনে রাইট ক্লিক করে এক্সিট করে নিবেন।
আর বেশী কিছু বললাম না। কারণ সফটওয়্যারটি ওপেন করলে দেখবেন বাংলাতে সব ডিটেইল ছবিসহ দেয়া আছে।
সফটওয়্যারটি ওপেন করলে নিচের মত দেখতে পাবেন-
এবার আইডিএম এক্সিট করে নিচের ছবিতে দেখানো বাটনে ক্লিক করুন।
সফটওয়্যারটির সাইজ মাত্র ৪ মেগাবাইট। তাই দেরী না করে নিচের যেকোন একটি লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন আর ধুমাইয়া ডাউনলোড শুরু করেন :)
http://www.mediafire.com/?bnig1140cufp0ai
অথবা,
http://jumbofiles.com/1wdow5rbda3o
অথবা,
www.filefactory.com/file/c36e03e/n/ILTC_by_SHUVO.rar
অথবা,
http://www.4shared.com/rar/PcM800u7/ILTC_by_SHUVO.html
***কারও কাছে যদি আইডিএম এর মূল ইন্সটলার না থাকে, তাহলে এখান থেকে ট্রায়াল ভার্সন ডাউনলোড করে নিন। এরপর আমার দেয়া ক্রাকটি অ্যাপ্লাই করলেই ফুল ভার্সন পেয়ে যাবেন।
***কারও যদি আগের থেকে আইডিএম ইন্সটল করা থাকে অথবা অন্য কোন ক্রাক অ্যাপ্লাই করার পর অথবা ভুল করে আপডেট করার পর ফেক সিরিয়াল নোটিশ দিচ্ছে, তারা আগের নিয়মে আইডিএম এক্সিট করে আমার দেয়া ক্রাকটি অ্যাপ্লাই করুন।
এরপর আপনার ইচ্ছামত ইউসারনেম/ইমেইল এবং নিচের যেকোন একটি সিরিয়াল দিয়ে রেজিস্ট্রেশন করুন। তাহলেই ফুল ভার্সন পেয়ে যাবেন। মনে রাখবেন- আমার দেয়া ক্রাক অ্যাপ্লাই না করে নিচের দেয়া সিরিয়াল দিয়ে রেজিস্ট্রেশন করলে কাজ হবে না।
আর হ্যা, আমার দেয়া ক্রাক অ্যাপ্লাই করার পর ভুল করে বা ইচ্ছাকরে আপডেট বাটনে ক্লিক করলেও ভবিষ্যতে কোন সমস্যা হবে না।

সিরিয়ালঃ-
http://tinypaste.com/9b9dcc92

No comments:

Post a Comment

Intex Aqua Life II

Intex Aqua Life II   View Photos  PhoneIntex Aqua Life IIManufacturer Intex Status Available Available in IndiaYes Price (Indian Rupees)...