Sunday, December 30, 2012

পিসি ক্লিনার প্রো ২০১৩ ফাইনাল + ফুল ভার্সন।

আপনার সিস্টেমের স্পিড বাড়াতে এবং পিসির ফারফরমেন্স ধরে রাখতে এই সফটওয়্যার টি অতুলনীয়। এবং একদম লেটেস্ট ২০১৩  ফুল ভার্সন।
এক নজরে দেখুন এই সফটওয়্যার এর গুনাগুন।
রেজিস্ট্রি ক্লিনার
পিসির অব্যবহৃত এবং পুরানো ফাইল এক্সটেনশন, ActiveX নিয়ন্ত্রণ, ClassIDs, ProgIDs, Uninstallers, ভাগ DLLs, ফন্ট, হেল্প ফাইল, অ্যাপ্লিকেশন, আইকন, অবৈধ শর্টকাট সহ আরো  অনেক অপ্রোজনীয় ফাইল মুছে ফেলা।
আপনার পিসি এর পারফরম্যান্স বৃদ্ধি
পিসি অপ্টিমাইজেশান হল দ্রুততম উপায় একযোগে আপনার সিস্টেম সেটিংস সামঞ্জস্য. পিসি ক্লিনার আপনার সিস্টেম বিশ্লেষণ ও আপনার পিসি তার সর্বোচ্চ পারফরম্যান্স এ কাজ সমন্বয় করে বিষম সহায়ক।
আপনার PC-এর গতি বৃদ্ধি করে
পিসি ক্লিনার আপনার পিসির গতি এবং সামগ্রিক সিস্টেমের কর্মক্ষমতা অনুমোদন সাহায্য recommeneded tweaks ব্যবহার করে.দ্রুত ডাউনলোড করা, আপলোড করা, এবং  ওয়েব সার্ফিং সহ অন্যান্য দিক গুলি কে দ্রুত গতিতে পরিচালিত করা।
সার্টিফাইড ভাইরাস + স্পাইওয়্যার প্রোটেকশন
ভাইরাস, স্পাইওয়্যার,: সার্টিফাইড ভাইরাস + স্পাইওয়্যার প্রোটেকশন পিসি অ্যান্টিভাইরাস প্রো সহ নিরাপত্তা হুমকির জন্য আপনার সম্পূর্ণ সিস্টেম স্ক্যান করবে. দুর্বৃত্ত প্রোগ্রাম, trojans, অ্যাডওয়্যারের, rootkit, Dialers, কৃমি, প্যারাসাইট এবং অন্যান্য সম্ভাব্য ক্ষতিকারক প্রোগ্রাম আপনার কম্পিউটারে ইনস্টল হতে দেবেনা।
নিরাপত্তা ডিফেন্স
পিসি ক্লিনার এবং উইন্ডোজ সিস্টেমের মধ্যে Window vulnerablities জন্য চেক স্ক্যান করবে. উইন্ডোজ আপডেট হল একটি পরিষেবা মাইক্রোসফট কর্তৃক প্রদত্ত. সিকিউরিটি আপডেট বা ক্রিটিক্যাল আপডেট দুর্বলতা এবং ম্যালওয়্যার সুরক্ষা কীর্তিকলাপ রক্ষা করার জন্য বেশ দারুন উপকারী।
ইন্টারনেট অপ্টিমাইজার
মুভি, মিউজিক এবং ভিডিও গেম ডাউনলোডসমূহ: পিসি ক্লিনার স্বয়ংক্রিয়ভাবে আপনার ইন্টারনেট সংযোগের সুপার দ্রুত ওয়েব সার্ফ সহ দ্রুত ডাউনলোডসমূহ, বৃদ্ধি সমন্বয় করা হবে.
সিস্টেম অপ্টিমাইজার
পিসি সিস্টেম Optimizer হল দ্রুততম উপায় একযোগে আপনার সমস্ত সিস্টেম সেটিংস
মেমোরি অপ্টিমাইজার
পিসি ক্লিনার আপনার মেমরি অপটিমাইজ এবং ক্ষয়িত মেমরি (RAM) পুনরুদ্ধার করা স্থান এবং সিস্টেমের কর্ম ক্ষমতায় উন্নতি ধরে রাখা।
এবং এ চাড়া আরো অনেক কিছু পাবেন এই সফটওয়্যার এর মাজে,আপনি চাইলে ভিজিট করতে পারেন এই সফটওয়্যার এর মুল ওয়েভ সাইট টি বিশদ বিবরণ জানতে ক্লিক করুন এখানে


ইন্সটল শেষে সিরিয়াল কী দিয়ে এক্টিভ করে নিন এবং আপডেট চাইলে দিতে পারেন। এবার পিসি স্কিন করে দেখুন এর ফলাফল।
ধন্যবাদ সকল কে।
সফটওয়্যার ডাউনলোডের জন্য ক্লিক করুন এখানে
সফটওয়্যার সিরিয়াল কী ডাউনলোডের জন্য ক্লিক করুন এখানে

No comments:

Post a Comment

Intex Aqua Life II

Intex Aqua Life II   View Photos  PhoneIntex Aqua Life IIManufacturer Intex Status Available Available in IndiaYes Price (Indian Rupees)...