Friday, May 24, 2013

Youtube ভিডিও ডাউনলোড করুন সবচেয়ে সহজে। IDM ছাড়া

আমরা জানি কোন সাইট থেকে ভিডিও ডাউনলোড করা কতটা ঝামেলার। এর জন্য অনেকে অনেক সফটওয়্যার ব্যবহার করে থাকি, তবুও ভাল ফল পাইনা। আবার এই সফট গুলো ডাঊনলোড করে মুল্যবান মেগাবাইট অপচয় হয়। তাই আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি এমন একটি জিনিস যা আপনাদের এই বিড়ম্বনা থেকে মুক্তি দিতে পারে। এটি আপনারা ব্যবহার করে সন্তুষ্ট হবেন বলে আমার বিশ্বাস। এটি মুলত একটি ADDON। এটি মজিলা ফায়ারফক্স ব্যবহারকারীরা ব্যবহার করতে পারবেন। এর নাম Video Doenload Helper। ইন্সটল করে ব্রাউজার রিস্টার্ট করলে দেখবেন Address Bar এর বাম দিকে একটি বাবল দেখতে পাবেন। যখন কোন ভিডিও প্লে করবেন তখন এটি ঘুরতে থাকবে। এবং এর সাথে থাকা ত্রিভুজ এ ক্লিক করলে ভিডিও এর নাম আসবে সেখান থেকে আপনার ভিডিও টি ক্লিক করে পছন্দমত ডাঊনলোড করুন। পোস্টটি ভাল লাগলে জানাবেন আর ভুল ত্রুটি হলে মার্জনা করবেন। নিচে লিঙ্কটি দেওয়া হল…………………………।।
https://addons.mozilla.org/en-US/firefox/addon/video-downloadhelper/  লিঙ্কটি কপি করে পেস্ট করুন Address Bar এ এবং ইন্সটল করুন ব্রাঊসারে। এবার চুটিয়ে ডাঊনলোড করুন যেকোন সাইট থেকে যেকোন ভিডিও।

No comments:

Post a Comment

Intex Aqua Life II

Intex Aqua Life II   View Photos  PhoneIntex Aqua Life IIManufacturer Intex Status Available Available in IndiaYes Price (Indian Rupees)...