Sunday, October 30, 2011

ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার কে যেভাবে প্রিমিয়াম করবেন

ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার দিয়ে ডাউনলোড যারা করেছেন তারা হয়ত এর গুরুত্বটা ভাল বুঝবেন, যাই হোক ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার এর ফুলভারশন কিনতে অনেক টাকার দরকার।আর ট্রায়াল ভারশন ব্যবহার করলে ১মাস পরই এটি ঝামেলা করতে থাকে।

IDM 5.18 কে বানিয়ে ফেলুন ফুলভারশন।বিভিন্ন সাইট থেকে বড় বড় ভিডিও ডাউনলোড করতে IDM অত্যন্ত প্রয়োজনীয় একটি সফ্টওয়ার।ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার এর ৫.১৮ ভারশন টা নামিয়ে নিন এর পরএক্সট্রাক্ট করুন , তারপর idman518.exe ফাইল টি সেটাপ দিয়ে নিন।এবার রানে গিয়ে C:\Program Files\Internet Download Manager লিখুন অথবা এই ডিরেক্টরি টা বের করুন।
এবার যেটা একটু আগে ডাউনলোড করলেন এবং এক্সট্রাক্ট করলেন সেখানে crack নামের একটা ফাইল আছে এবার crack ফোল্ডার থেকে IDMan নামের ফাইল টা এখানে কপি করুন, এবং এটি রিপ্লেস করুন শেষে আরেকটা কাজ crack ফোল্ডারে ২ টা রেজি: কি আছে , এখন আপনার পিসি যে ভারশন মানে 32বিট or 64বিট, আপনার পিসি যে ভারশনের সেই ভারশনটিতে ডাবল ক্লিক করুন , এবং ইয়েস করুন। এইবার আপনার ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার টি আর এক মাস পরে ডির্স্টাব করবেনা।
সবাই ভাল থাকবেন ধন্যবাদ

No comments:

Post a Comment

Intex Aqua Life II

Intex Aqua Life II   View Photos  PhoneIntex Aqua Life IIManufacturer Intex Status Available Available in IndiaYes Price (Indian Rupees)...