Monday, May 28, 2012

Unlock করুন আপনার iphone!!! মাত্র ২ মিনিট এ !

আবারও এসে গেলাম iphone এর টিপস নিয়ে। তবে আমার টিপস গুলো খুব ই বিরল বলা যাবে মানে বলতে হবে বাংলায় আমি ই তার প্রথম লেখক। যাই হক কাজের কথায় আসি। আজ আমরা শিখবো কিভাবে আমাদের প্রিয় ও ঝামেলার iphone টিকে আনলক করাতে হবে। এটা শিখানোর কারন হল বাংলাদেশ এর iphone গুলো মূলত ইউরোপ,আমেরিকা থেকে পাঠানো হয়ে থাকে। আর পাঠানোর সময় তারা আনলক করে পাঠায় না। যার ফলে বাংলাদেশ এ এসে বিপাকে পড়তে হয় আর সার্ভিসিং এর দোকানে গিয়া গরম গরম টাকা দিয়া তা আনলক করাতে হয়।
ডিজিটাল যুগ এ আমার কথা একটা ই ক্যান আপনি সার্ভিসিং এর দোকানে যাবেন? ক্যান নিজে নিজে ট্রাই করেন না!! পারেন না? বুঝেন না? আসেন আমি বুঝাই তারপর ও যদি সার্ভিসিং এর দোকানে জেতে হয় তাহলে বলবো আমি আপনি iphone ইউজ করার যোগ্য না।
iphone unlock in bangla
আমার পদ্ধতিতে আপনি iphone 4S আনলক করতে পারবেন না। এছাড়াও আপনার ফার্মওয়ার ভার্সন যদি 04.26.08, 05.11.07, 05.12.01, 05.13.04, or 06.15.00 হয় তাহলে আপনি আনলক করতে পারবেন। ফার্মওয়ার চেক করার জন্যে iphone এর সেটিংস এ যান। তারপর General>About তাহলে আপনি আপনার iphone এর ফার্মওয়ার ভার্সন দেখতে পারবেন।
এবার আপনার মোবাইল টি জেলব্রেক করতে হবে। জেলব্রেক যদি করতে না পারেন অথবা এখন ও করে না থাকেন তাহলে আমার আগের পোস্ট টি দেখুন যাতে জেলব্রেক পানির মতো সোজা করে তুলে ধরেছি।
তারপর জেলব্রেক করে এখান থেকে আবার দেখুন আনলক এর স্টেপ গুলো।
জেলব্রেক করানর পর আপনার মোবাইল এ Apps গুলোর সাথে দেখুন Cydia নামক একটা apps দেখা যাচ্ছে। ওটার ভিতরে প্রবেশ করুন।
cydia on iphone
এবার Cydia এর Search অপশন এ যান। টাইপ করুন ultrasn  এটা টাইপ করার দেখুন যে প্রথমেই একটা সেটিং আইকন সহ একটা ফাইল আসছে ultrasnOw নামক। এখন এটায় টাচ করুন ও লোড হতে দিন।
ultrasnow on iphone unlock
এবার install এ টাচ করুন এবং তা install করে নিন। install শেষ হলে restart springboard অথবা respring করে নিন।
এইতো হল!!!! আরে ভাই আপনার iphone টি এখন আনলক!!!! পরখ করার জন্যে অন্য একটা সিম insert করে দেখুন।
দেখেছেন কতো সহজ!!!! হ্যাঁ এই আনলক এর জন্য ই আপনারা অনেকে ইস্টার্ন প্লাজা, বসুন্ধরা, মোতালিব প্লাজা সহ অনেক মার্কেট এ গিয়ে আনলক করিয়েছেন!!!!! মনে করে দেখুন তো কতো টাকা দিয়েছিলেন তার জন্যে!!!! কেন দিয়েছিলেন? কারন আপনি পারেন না অথবা জানতেন না। এখন তো জানলেন!! আশা করবো পরেরবার টাকা খরচ করার আগে ভেবে নিবেন! আর apple এর যেকোনো সাহায্যের জন্য তো আমি আছি ই!!! বিডি টেকি তে আমাকে পাবেন সবসময়। অথবা ফেসবুক এ আমাকে দেখুন-
*** আমার অনুমতি ব্যতীত আমার এই পোস্ট গুলো কপি পেস্ট করার সম্পূর্ণ নিষেধ। করলেও পরে ঝামেলায় পরবেন।***

No comments:

Post a Comment

Intex Aqua Life II

Intex Aqua Life II   View Photos  PhoneIntex Aqua Life IIManufacturer Intex Status Available Available in IndiaYes Price (Indian Rupees)...