Sunday, December 30, 2012

ক্যাস্পারস্কি এন্টিভাইরাস আপনার এন্ড্রয়েড ফোনের জন্য লেটেস্ট এবং আপডেট ( পরিক্ষীত ) ফুল ভার্সন

প্রথমে আপনার এন্ড্রয়েড ফোনে ইন্সটল করে নিন এই ক্যাস্পারস্কি এন্টিভাইরাস সফটওয়্যার টি। ইন্সটল শেষে Validation এ ক্লিক করুন এবং নেক্সট ক্লিক করুন এবার  Active প্রেস করুন এবং এখানে আপনি আপনার পাসওয়ার্ড সেট করে দিন যাহা পরবর্তীতে আপনার কাজে আসবে। আপডেট এবং সিস্টেম স্কিন করা বা রিমুভ করার জন্য এই পাসওয়ার্ড দিয়ে ই করতে হবে তাই পাসওয়ার্ড খেয়াল রাখবেন। এবার পাসওয়ার্ড দিয়ে নেক্সট প্রেস করুন এবং ইয়েস। আপনি এখানে পূর্বে যে পাসওয়ার্ড দিয়েছেন আবারো সেই পাসওয়ার্ড দিয়ে এবার ভিতরে প্রবেশ করুন।

এখানে এবার এ-মেইল চাইতে পারে সেটাকে এড়িয়ে জেতে পারেন চাইলে নতুনবা ই-মেইল এন্ট্রি করতে ও পারেন কোন সমস্যা নেই, আমি এড়িয়ে গেলাম এবং স্কিপ প্রেস করেছি, এখানে আবার স্কিপ প্রেস করুন এবার দেখুন ম্যাসেজএসেছে ( Start Full Version ) প্রেস করুন।
আপনার এন্টিভাইরাস টি এখন ফুল ভার্সন হয়ে গেছে। তবে আপডেট নেই এবার আপডেট ও করে নিন সরাসরি ক্যাস্পারস্কি সার্ভার থেকে এবার ক্লিক করুন  ( Anti virus ) + Start Update. আপডেট শেষে স্কিন করে নিন, এবং চাইলে এখানে আপনি সেটিংস ও পরিবর্তন করে নিতে পারেন।সেটিংস এ ক্লিক করে প্রটেকশন মোড ফুল করে নেবেন। একবার সিস্টেম স্কিন করে দেখুন কেমন ফারফরমেন্স দেখাচ্ছে এই সফটওয়্যার টি।

এই সফটওয়্যার টি আমি নিজে ব্যাবহার করতেছি, এবং আমি যে ভাবে ইন্সটল করেছি আমার ফোনে ঠিক সেই ভাবে আপনাদের কেও বলেছি। তাই কেউ যদি ইন্সটল বা অন্য কোন সমস্যায় পড়ে যান। আমাকে কমেন্ট করবেন আমি হেল্প করতে চেষ্টা করবো… ইনশাআল্লাহ।
এন্ড্রয়েড ১.৫ এর উপরে সকল ভার্সনে ইন্সটল করা যাবে ( রুট বা কোন কিছুর প্রয়োজন নেই )
সফটওয়্যার ডাউনলোডের জন্য ক্লিক করুন এই লিঙ্কে >> http://ge.tt/3pkFlHU/v/2?c

No comments:

Post a Comment

Intex Aqua Life II

Intex Aqua Life II   View Photos  PhoneIntex Aqua Life IIManufacturer Intex Status Available Available in IndiaYes Price (Indian Rupees)...