Wednesday, August 10, 2011

ফ্রি ইন্টারনেট

একবিংশ শতাব্দীর অন্যতম আলোচ্য বিষয় সোশ্যাল নেটওয়ার্কিং সারা বিশ্বে দাবানলের মতো ছড়িয়ে পড়ছে। এই ধারণার মূলকথা সামাজিকীকরণের ইচ্ছা এটিকে তরুণ প্রজন্মের কাছে ব্যাপক জনপ্রিয় করে তুলেছে। ফেসবুক ব্যবহারের সহজতর মাধ্যমের স্বল্পতার কারণে ইচ্ছা থাকা সত্বেও অনেকেই তাদের মোবাইল থেকে এটি ব্যবহারের সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন। সামগ্রিক এ বিষয়ের আলোকে গ্রামীণফোন মনে করে যে, এ সার্ভিসটি প্রবর্তনের ফলে বিরাজমান সমস্যা দূর হবে যা গ্রাহকদের মোবাইল ফোনে ফেসবুক ব্রাউজিং-এর অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ ও আনন্দদায়ক করবে। এ অ্যাপ্লিকেশনটির উদ্বোধন উপলক্ষ্যে গ্রামীণফোন তার সকল গ্রাহকদের জন্য এটি আনুষ্ঠানিক উদ্বোধনের দিন থেকে ৩০ দিনের জন্য ফ্রি ব্র্রাউজিং অফার করছে যা আরও সহজ ও স্বাচ্ছন্দ্যে আপনজনদের কাছে থাকতে সহায়ক হবে।

গ্রামীণফোন তার সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে আসছে ৩০ দিনের ফ্রি ব্রাউজিং অফারসহ ফেসবুক জাভা অ্যাপি−কেশন! গ্রামীণফোন-এর সকল গ্রাহক ২৮ জুলাই ২০১১ রাত ১২টা থেকে ২৬ আগস্ট ২০১১ রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত এই ফ্রি ব্রাউজিং সুবিধা ভোগ করতে পারবেন।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে , ‘FB’ লিখে 5000 নম্বরে এসএমএস করুন অথবা ভিজিট করুনhttp://wap.gpworld.com. ফেসবুক ব্রাউজিং-এর জন্য এই অফারটি শুধুমাত্র ফেসবুক জাভা অ্যাপ্লিকেশন সমর্থিত প্রায় ২,৫০০ হ্যান্ডসেটের ক্ষেত্রে প্রযোজ্য (হ্যান্ডসেট সাপোর্ট সংক্রান্ত তথ্য জানতে ফেসবুকের Help অপশনে ভিজিট করুন)।
বিশেষ এই অফারের মেয়াদ শেষ হওয়ার পর থেকে পুনরায় নিয়মিত ডেটা প্ল্যান (P1-P9) অনুযায়ী চার্জ প্রযোজ্য হবে।

No comments:

Post a Comment

Intex Aqua Life II

Intex Aqua Life II   View Photos  PhoneIntex Aqua Life IIManufacturer Intex Status Available Available in IndiaYes Price (Indian Rupees)...