Monday, June 24, 2013

Anti DeepFreeze - DeepFreeze ইন্সটল করে যারা ঝামেলায় পড়েছেন তাদের জন্য

মনে করি আপনার কম্পিউটারে Deep Freeze ইন্সটল করা হয়েছে । এখন আপনি Deep Freeze আনইন্সটল করবেন । প্রথমে আপনার Deep Freeze disable করতে হবে । এজন্য কীবোর্ড থেকে Shift কী চেপে ধরে tray স্ক্রীনে থাকা Deep Freeze আইকনে ডাবল ক্লিক করতে হবে অথবা CTRL+ALT+SHIFT+F6 কী একসাথে চেপে ধরুন । এখন আপনার পাসওয়ার্ড দিয়ে ok করুন । যদি পাসওয়ার্ড না থাকে তাহলে পাসওয়ার্ড ছাড়াই ok প্রেস করুন । আর যদি পাসওয়ার্ড ভুলে গিয়ে থাকেন তাহলে এই ঠিকানায় গিয়ে Anti DeepFreeze সফটওয়্যারটি ডাউনলোড করুন । তারপর যে কোন একটি সফটওয়্যার (যেটা কাজ করে আরকি) ওপেন করে Open new process সিলেক্ট করে Start বাটনে ক্লিক করুন তারপর পাসওয়ার্ড ছাড়াই ok প্রেস করুন । তাহলে Boot Option এর ডায়লগ বক্স ওপেন হবে । এখানে Status on Next Boot থেকে Boot Thawed সিলেক্ট করুন । এখন OK প্রেস করুন তারপর Reboot (মানে Restart) করুন আপনার কম্পিউটার । তার মানে এখন আপনার কম্পিউটার Deep Freeze থেকে মুক্ত (Disable) হয়েছে ।
এখন যেই ফাইল থেকে Deep Freeze ইন্সটল করেছেন । সেই ফাইল ওপেন করেন , মানে “DF5Std.exe” 5 ভার্সন এর জন্য এবং “DF6Std.exe” 6 ভার্সন এর জন্য । এখন Next আসলে Next এ ক্লিক করুন , তারপর Uninstall আসলে Uninstall এ ক্লিক করুন । কতক্ষন ওয়েট করুন তারপর আপনার কম্পিউটার Restart হবে ( না Restart হলে আপনি করুন ) । তাহলেই সম্পূর্ণ ভাবে আপনার কম্পিউটার থেকে Deep Freeze আনইন্সটল হবে ।

এখন আপনি Deep Freeze uninstall করতে সফল হয়েছেন । মাসাআল্লাহ ।

No comments:

Post a Comment

Intex Aqua Life II

Intex Aqua Life II   View Photos  PhoneIntex Aqua Life IIManufacturer Intex Status Available Available in IndiaYes Price (Indian Rupees)...