Wednesday, August 29, 2012

আইফোনে ভিডিও ক্যাপচার এবং এডিটিং এর জন্য অসাধারণ ৫টি এপস

বর্তমানে আইফোনে হাই ডেফিনেশন ভিডিও ক্যাপচার সুবিধা রয়েছে যা বড় প্লাজমা স্ক্রিনেও দেখা যায়। আপনার ভিডিওকে এডিট করার জন্য অনেক রকম এপস রয়েছে যা দিয়ে সাউন্ড ইফেক্ট এমনকি সাউন্ডট্র্যাক মিক্সও করা যাবে আপনার আইফোনেই!
1. iMovie
iMovie    অ্যাপলের তৈরি ভিডিও এডিটিং সফটওয়্যার যা সব চেয়ে বেশি পরিচিত এপস। অনেকটা ম্যাক এর আইমুভির মতই, এই এপস দিয়ে আপনি আপনার ফোনেই ভিডিও এডিট, ছবি এড করা, গান যুক্ত করা বা সাউন্ট ইফেক্ট দিতে পারবেন।
এছাড়া ইউটিউব সহ অনেক জায়গায় ভিডিও শেয়ার করতে পারবেন।
Cost:: $4.99


2. Splice
Splice দিয়ে আইফোন বা আইপডের ভিডিও এডিটিং, মিউজিক এড করা, ফটো, ভিজুয়াল ইফেক্ট, অডিও মিক্সিং সহ অনেক কিছুই করা যাবে। এটার ফ্রী ভার্শন এবং এডভান্স ভার্শনও রয়েছে।
Cost:: Free, and in-app purchases range from $0.99 to $3.99


3. Pixorial
Pixorial  এপসটি বিভিন্ন সোস্যাল নেটওয়ার্ক যেমন ফেসবুক, ইউটিউব, টুইটার, লিঙ্ক ইন এবং ব্লগার সহ অনেক জায়গায় শেয়ার করার জন্য ব্যবহার করা যাবে।
অপশনাল প্রিমিয়াম একাউন্ট থাকলে ২৫ জিবি জায়গা পাওয়া যাবে।
Cost:: Free, with an option for a $1.99 premium version


4. Socialcam
 Socialcam এর মাধ্যমে ভিডিও ক্লাউড সার্ভারে আপলোড হবে তারপর ভিডিওটি স্মার্টফোন, কম্পিউটার অথবা ট্যাবলেট থেকে দেখা যাবে। ইচ্ছা করলে ভিডিও প্রাইভেট বা পাবলিক করা যাবে। এছাড়া লাইক, কমেন্ট করার অপশনতো আছেই।
Cost:: Free


5. iSupr8
 iSupr8
আপনি যদি সেই পুরনো দিনের ভিডিওর কথা ভুলতে না পারেন বা ভিডিওতে পুরাতন ভিডিও ইফেক্ট দিতে চান তাহলে এই এপসটি আপনার জন্য।
Cost:: $1.99





No comments:

Post a Comment

Intex Aqua Life II

Intex Aqua Life II   View Photos  PhoneIntex Aqua Life IIManufacturer Intex Status Available Available in IndiaYes Price (Indian Rupees)...